ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

আবারও জুটি বাঁধছেন শাকিব-ইধিকা

২০২৪ আগস্ট ২২ ০৮:৫১:৫৮
আবারও জুটি বাঁধছেন শাকিব-ইধিকা

বিনোদন প্রতিবেদক: ‘প্রিয়তমা’ ছবিতে জুটি বেঁধেছিলেন ঢাকাই ছবির নায়ক শাকিব খান ও কলকাতার নায়িকা ইধিকা পাল। ‘বরবাদ’ নামে নতুন আরেকটি ছবিতে জুটিবদ্ধ হয়েছেন তাঁরা। ছবিটি পরিচালনা করবেন ছোট পর্দার পরিচালক মেহেদী হাসান। এটি হবে তাঁর প্রথম সিনেমা।

বিষয়টি নিয়ে পরিচালক মুখ না খুললেও তাঁর এক ঘনিষ্ঠ সূত্র বলছে, অনেক আগেই শাকিব খান ও ইধিকা পাল ছবিটিতে জুটি চুক্তিবদ্ধ হয়েছেন। আগামী ২৫ সেপ্টেম্বর ভারতের মুম্বাইতে ছবিটির শুটিং শুরুর কথা।

নাম প্রকাশ না করার শর্তে ওই ঘনিষ্ঠ সূত্র বলেন, ‘বছরখানেক আগে পরিচালক মেহেদী হাসান হৃদয় শাকিব খানকে এই ছবির গল্পটি শোনান।

গল্প পছন্দ হয়ে যায় শাকিবের। পরে হৃদয়ের ছবিটি তৈরির যাবতীয় পরিকল্পনা পছন্দ হলে শাকিব খান রাজি হন। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে টানা ৪৫ দিনের শিডিউল দিয়েছেন শাকিব খান। মুম্বাই ও বাংলাদেশ মিলে শুটিং হবে। ছবির আরও শিল্পীদের নাম কিছুদিনের মধ্যে পরিচালক নিজ থেকেই জানাবেন।’

তিনি আরও বলেন, ‘শাকিব খানের জন্য ছবির এই গল্প একেবারেই নতুন। অ্যাকশন ঘরানার ছবি এটি। অনেক বড় ক্যানভাসে তৈরি হবে।’

জানা গেছে, ঢাকার সিনেমা হলেও দুই বাংলা থেকেই শিল্পী কলাকুশলী থাকছে এই ছবিতে। গান থাকছে চারটি। এরই মধ্যে বাংলাদেশ থেকে ভারতীয় দূতাবাসে ছবিসংশ্লিষ্ট সবার ভিসার জন্য আবেদন করা হয়েছে।

৫ আগস্ট আওয়ামী সরকার পতনের পর ভারতীয় ভিসা পেতে সময় লাগছে। শুটিং শুরুর সব প্রস্তুতি সম্পন্ন। সবার ভিসা হয়ে গেলে নির্ধারিত সময়েই শুটিং শুরু হবে। তা না হলে পেছাতে পারে ছবিটির সেপ্টেম্বরের শিডিউল।

‘বরবাদ’ ছবিটির গল্প ও চিত্রনাট্য পরিচালকের নিজেরই। ছবিতে মিশা সওদাগরও একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে