ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১

বৃহস্পতিবার ২২ কোম্পানির লভ্যাংশ সভার তারিখ ঘোষনা

২০২৪ অক্টোবর ১৭ ২১:৩৫:২৯
বৃহস্পতিবার ২২ কোম্পানির লভ্যাংশ সভার তারিখ ঘোষনা

অর্থ বাণিজ্য প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ২২ কোম্পানি কর্তৃপক্ষ ২০২৩-২৪ অর্থবছরের জন্য ব্যবসায় লভ্যাংশ সংক্রান্ত সভার তারিখ নির্ধারন করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে- ক্রাউন সিমেন্ট, তিতাস গ্যাস, রানার অটো, নাহি অ্যালুমিনিয়াম, তসরিফা ইন্ডাস্ট্রিজ, সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ, মালেক স্পিনিং, বিডি অটোকারস, বিডি ল্যাম্পস, একমি ল্যাবরেটরিজ, আফতাব অটো, নাভানা সিএনজি, ভিএফএস থ্রেড, জিল বাংলা সুগার, ডরিন পাওয়ার, শাশা ডেনিমস, প্যারামাউন্ট টেক্সটাইল, বেঙ্গল উইন্ডোসর, নাভানা ফার্মা, রেনউইক যজ্ঞেশ্বর, সায়হাম টেক্সটাইল ও সায়হাম কটন।

এরধ্যে আগামী ২৪ অক্টোবর ক্রাউন সিমেন্ট, তিতাস গ্যাস, রানার অটো ও নাহি অ্যালুমিনিয়ামের, ২৬ অক্টোবর তসরিফা ইন্ডাস্ট্রিজ ও সিনোবাংলা ইন্ডাস্ট্রিজের, ২৭ অক্টোবর মালেক স্পিনিং, বিডি অটোকারস, বিডি ল্যাম্পস, একমি ল্যাবরেটরিজ, আফতাব অটো, নাভানা সিএনজি, ভিএফএস থ্রেড, জিল বাংলা সুগার ও ডরিন পাওয়ারের এবং ২৮ অক্টোবর শাশা ডেনিমস, প্যারামাউন্ট টেক্সটাইল, বেঙ্গল উইন্ডোসর, নাভানা ফার্মা, রেনউইক যজ্ঞেশ্বর, সায়হাম টেক্সটাইল ও সায়হাম কটনের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিগুলোর ২০২৩-২৪ অর্থ বছরের ব্যবসায় আয়-ব্যয়ের হিসাব অনুমোদন ও প্রকাশ করা হবে। এছাড়া লভ্যাংশ বিষয়ে সিদ্ধান্ত আসবে।

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে