ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

সোমবার ১৮ কোম্পানির লভ্যাংশ সভার তারিখ ঘোষনা

২০২৪ অক্টোবর ২১ ১৪:১৮:১৮
সোমবার ১৮ কোম্পানির লভ্যাংশ সভার তারিখ ঘোষনা

অর্থ বাণিজ্য প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৮ কোম্পানি কর্তৃপক্ষ ২০২৩-২৪ অর্থবছরের জন্য ব্যবসায় লভ্যাংশ সংক্রান্ত সভার তারিখ নির্ধারন করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে- সিলভা ফার্মাসিউটিক্যালস, হামিদ ফেব্রিকস, অলটেক্স, খুলনা পাওয়ার কোম্পানী, এসিআই, বিডিকম, পেনিনসুলা, টেকনো ড্রাগস, ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক, এসিআই ফর্মুলা, রংপুর ফাউন্ট্রি, স্যালভো কেমিক্যাল, এএমসিএল (প্রাণ), সামিট অ্যালায়েন্স পোর্ট, এডভেন্ট ফার্মা, সাফকো স্পিনিং, রিং-শাইন ও হা-অয়েল টেক্সটাইল ।

এরধ্যে আগামী ২৭ অক্টোবর খুলনা পাওয়ার কোম্পানী, টেকনো ড্রাগস, ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক, রংপুর ফাউন্ট্রি, স্যালভো কেমিক্যাল, এএমসিএল (প্রাণ)ও রিং-শাইন, ২৮ অক্টোবর সিলভা ফার্মাসিউটিক্যালস, হামিদ ফেব্রিকস, এসিআই, বিডিকম, পেনিনসুলা, এসিআই ফর্মুলা, সামিট অ্যালায়েন্স পোর্ট, এডভেন্ট ফার্মা, সাফকো স্পিনিং ও হা-অয়েল টেক্সটাইল ,২৯ অক্টোবর অলটেক্সের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। যে সভায় কোম্পানিগুলোর ২০২৩-২৪ অর্থ বছরের ব্যবসায় আয়-ব্যয়ের হিসাব অনুমোদন ও প্রকাশ করা হবে। এছাড়া লভ্যাংশ বিষয়ে সিদ্ধান্ত আসবে।

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে