ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

মঙ্গলবার ১৮ কোম্পানির লভ্যাংশ সভার তারিখ ঘোষনা

২০২৪ অক্টোবর ২২ ১৪:৩৫:৩৮
মঙ্গলবার ১৮ কোম্পানির লভ্যাংশ সভার তারিখ ঘোষনা

অর্থ বাণিজ্য প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৮ কোম্পানি কর্তৃপক্ষ ২০২৩-২৪ অর্থবছরের জন্য ব্যবসায় লভ্যাংশ সংক্রান্ত সভার তারিখ নির্ধারন করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে- জিকিউ বলপেন, বসুন্ধরা পেপার মিলস, ডোমিনেজ, কে অ্যান্ড কিউ, ইউনাইটেড পাওয়ার, সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস, বেক্সিমকো, ওয়াটা কেমিক্যাল, বেক্সিমকো ফার্মা, ফু-ওয়াং সিরামিকস, শাইন পুকুর সিরামিকস, শেফার্ড ইন্ড্রাস্ট্রিজ, আলিফ ইন্ড্রাস্ট্রিজ, সিমটেক্স, খান ব্রাদার্স, ওয়াইম্যাক্স, সি অ্যান্ড এ ও মেঘনা সিমেন্ট ।

এরধ্যে আগামী ২৮ অক্টোবর জিকিউ বলপেন, বসুন্ধরা পেপার মিলস, ডোমিনেজ, ইউনাইটেড পাওয়ার, সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস, বেক্সিমকো, বেক্সিমকো ফার্মা, ফু-ওয়াং সিরামিকস, শাইন পুকুর সিরামিকস, শেফার্ড ইন্ড্রাস্ট্রিজ, আলিফ ইন্ড্রাস্ট্রিজ, সিমটেক্স, খান ব্রাদার্স, ওয়াইম্যাক্স, সি অ্যান্ড এ ও মেঘনা সিমেন্ট, ২৯ অক্টোবর কে অ্যান্ড কিউ ও ওয়াটা কেমিক্যালের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। যে সভায় কোম্পানিগুলোর ২০২৩-২৪ অর্থ বছরের ব্যবসায় আয়-ব্যয়ের হিসাব অনুমোদন ও প্রকাশ করা হবে। এছাড়া লভ্যাংশ বিষয়ে সিদ্ধান্ত আসবে।

পাঠকের মতামত:

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর



রে